Wednesday, জুন ১৯, ২০২৪

চরশেরপুর ইউনিয়নে ২কোটি ৪০ লক্ষ টাকার বাজেট

নিজস্ব প্রতিবেদক :
শেরপুর সদর উপজেলার চরশেরপুর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়েছে। উন্মুক্ত বাজেট সভায় আগামী ২০২৪-২৫ অর্থ বছরের জন্য ২ কোটি ৪০ লক্ষ ৪২ হাজার ৪৮ টাকার আয় ও একই পরিমান টাকার ব্যয় ধরে প্রস্তাবিত বাজেট ঘোষনা করেন চরশেরপুর ইউনিয়নের চেয়ারম্যান মো: সেলিম রেজা।
আজ বিকেলে চরশেরপুর ইউনিয়ন পরিষদ হলরুমে এ বাজেট ঘোষনা করা হয়। বাজেটে ইউনিয়ন পরিষদের নিজস্ব আয় ধরা হয়েছে ২৪ লক্ষ ৭২ হাজার ৫শ ৬ টাকা ও সরকারী এবং বিভিন্ন প্রকল্প থেকে প্রাপ্ত আয় ধরা হয়েছে ২ কোটি ১৫ লক্ষ ৬৯ হাজার ৫শ ৪২ টাকা।
বাজেট ঘোষনা অনুষ্ঠানে অন্যান্যের মধে বক্তব্য রাখেন শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, ছানুয়ার হোসেন মডেল কলেজের অধ্যক্ষ সাইফুল ইসলাম, চরশেরপুর ইউনিয়নের সচিব শারমিনা আক্তার শাহিনা, ইউপি সদস্য কারিমুল ইসলাম মিন্টু, হুমায়ুন কবীর, আবু হানিফ প্রমুখ। এসময় ইউনিয়ন পরিষদের অন্যান্য সদস্যবৃন্দ, ইউনিয়নের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত
ছিলেন।
সভায় সকল বক্তাই চরশেরপুর ইউনিয়নের রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠানসহ সার্বিক উন্নয়ন সম্পন্ন করার জন্য বর্তমান জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মো: ছানুয়ার হোসেনে ছানুর প্রতি অনুরোধ করেন। একই সাথে তার নেতৃত্বের প্রতি ইউনিয়নবাসীর সর্বাত্মক সমর্থন রয়েছে বলে উপস্থিত সকলেই একমত প্রকাশ করেন।
বক্তারা আরো বলেন, বহুদিন ধরে চরশেরপুর ইউনিয়ন উন্নয়ন থেকে পিছিয়ে আছে। এবার সংসদ সদস্য ছানু জনগনের সমস্যার সমাধান করবেন বলে আশা প্রকাশ করেন।

একই রকম সংবাদ

বিজ্ঞাপনspot_img

সর্বশেষ খবর