Wednesday, জুন ১৯, ২০২৪

একমাত্র শেখ হাসিনাই বাংলাদেশে অপরিহার্য : এনামুল হক শামীম

শরীয়তপুর,১৫ নভেম্বর,বুধবার :

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনা প্রমাণ করেছেন যে, একমাত্র শেখ হাসিনাই অপরিহার্য বাংলাদেশের জন্য। তাঁ কোনো বিকল্প নাই। তিনি একজন আত্মপ্রত্যয়ী, মানবতাবাদী ও দূরদর্শী নেতা। নেতৃত্ব দিয়েই আজকে তিনি নিজেকে সারাবিশ্বে প্রতিষ্ঠিত করেছেন। ১৯ বার জাতিসংঘে ভাষণ দিয়ে জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের প্রতীক হিসেবে সারা পৃথিবীতে নন্দিত।

আজ(বুধবার) শরীয়তপুরের নড়িয়া উপজেলা পরিষদ মাঠে সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচির আওতায় উপকারভোগীদের নিয়ে মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নড়িয়ায় বিভিন্নভাবে ৯০ হাজার ২৮৩ জন সরকারি ভাতা পান।

তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশ ও দেশের মানুষের প্রতি যে ভালোবাসা তা অনন্য। দেশের এমন কোনো ক্ষেত্র নেই যেখানে তিনি উন্নয়ন করেননি। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শেখ হাসিনার নেতৃত্বেই অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে দেশ। তার মতো দূরদর্শী নেত্রী আছে বলেই বাংলাদেশ আজ সঠিক পথে এগিয়ে চলেছে। তাই বাংলাদেশে এখনো শেখ হাসিনার বিকল্প নেতৃত্ব তৈরি হয়নি। মেধা, দক্ষতা, সততা, রাজনৈতিক প্রজ্ঞা, নেতৃত্ব, দল ও দেশ পরিচালনায় আত্মবিশ্বাস ও পরিপক্বতায় তার ধারেকাছে কেউ নেই।

এনামুল হক শামীম বলেন, সংবিধান অনুযায়ী আগামী দ্বাদশ নির্বাচন অনুষ্ঠিত হবে। কারো পছন্দ না হলে নির্বাচন আটকে থাকবে না। বিএনপির অবরোধ আর হরতাল না আন্দোলনে আওয়ামী লীগ ভয় পায় না। বঙ্গবন্ধুর নেতৃত্বে দীর্ঘ লড়াই সংগ্রামের মাধ্যমে আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। আর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে গণতন্ত্র পেয়েছি। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাবে। দেশ বিরোধী বিএনপির পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার খায়েশ আর কখনোই পূরণ হবে না। ক্ষমতার পরিবর্তন চাইলে বিএনপিকে নির্বাচনে আসতে হবে। অন্য কোনো পথে ক্ষমতা পরিবর্তন সম্ভব না।

উপমন্ত্রী বলেন, বাংলাদেশের মানুষ একমাত্র বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ।
বিএনপিকে এদেশের মানুষ আর চায় না। বিএনপি দেশের জন্য ক্ষতিকর। তাই আগামী নির্বাচনেও এদেশের মানুষ জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনবে। আর পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হবেন।

জেলাপ্রশাসক মুহাম্মদ নিজাম উদ্দীন আহাম্মেদের সভাপতিত্বে ও নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শংকর চন্দ্র বৈদ্যর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, শরীয়তপুরের পুলিশ সুপার মো. মাহবুবুল আলম, নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ওহাব বেপারী, আওয়ামী কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি উপ কমিটির সদস্য জহির সিকদার, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা প্রমূখ।

এসময় নড়িয়া উপজেলার সকল জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও
বিপুল উপকারভোগী উপস্থিত ছিলেন।

পরে উপমন্ত্রী এনামুল হক শামীম নড়িয়া পৌরসভার বাংলা বাজার মাদরাসায় জয়বাংলা ভবন ও তেলিপাড়া উচ্চ বিদ্যালয়ের বিজয় ৭১ ভবনের উদ্বোধন করেন।

একই রকম সংবাদ

বিজ্ঞাপনspot_img

সর্বশেষ খবর