এবিসি বার্তা

শুক্রবার ১৪ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারী ২০২৩
Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

যুমনা ব্যাংক লিমিটেড ও যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যেগে ফ্রি মেডিকেল ও কম্বল বিতরণ

আসাদুজ্জামান বিকাশ:

পাবনা সাঁথিয়া উপজেলা কাশীনাথপুর বরাট মির্জা বাড়ীতে ২০ জানুয়ারী ২০২৩ইং সকাল ১১ টাকায় যমুনা ব্যাংক ও যমুনা ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ও কম্বল বিতরণ করেন প্রধান অতিথি উদ্বোধক যমুনা ব্যাংক লিমিটেড ও যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ¦ নুর মোহাম্মদ, সভাপত্তিত্ব করেন যমুনা ব্যাংক লিমিটেড ব্যব¯’াপনা পরিচালক ও সিইও জনাব মির্জা ইলিয়াস উদ্দিন।

যমুনা ব্যাংক ও যমুনা ফাউন্ডেশন এর মাননীয় চেয়ারম্যান এমপি আলহাজ¦ নুর মোহাম্মদ বলেন ২০০৭ সাল থেকে আমরা যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে বাংলাদেশের বিবিন্ন সামাজিক উন্নয়ন মূলক কাজ করে আসছি। যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে হাসপাতালের জমি অধিগ্রহণ করা হয়েছে। বাংলাদেশ সরকারের বিভিন্ন মেগা প্রকল্পের সাথে যমুনা ব্যাংক প্রতিষ্ঠান আর্থিক সহায়তা করে গর্বিত।

উত্তর বঙ্গের পাবনা সাঁথিয়ার কৃতি সন্তান যমুনা ব্যাংক লিমিটেড ব্যব¯’াপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াস উদ্দিন বলেন ২০০৭ সাল থেকে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষা বৃত্তি, ফ্রি মেডিকেল ক্যাম্পিং, ঔষুধ, খাদ্য, শীতবস্ত্র বিতরণ এবং বন্যা দুর্যোগ কবলিত এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। মির্জা ইলিয়াস উদ্দিন পরিশেষে আরও বলেন আমরা মানুষের সেবায় কাজ চালিয়ে যা”িছ তা অব্যাহত থাকবে।

এসময় উপ¯ি’ত ছিলেন কাশীনাথপুর ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান জনাব মীর মঞ্জুর এলাহী, প্রয়াস পাঠাগারের সম্মানিত সভাপতি মফিদুল ইসলাম শাহীন ও প্রয়াস পাঠাগারের সহ-সাধারণ সম্পাদক ফজলুর রহমান, ডাঃ মোঃ আজম, জাতীয় সাপ্তাহিক পত্রিকার ক্রাইম পেট্রোল পাবনা জেলা প্রতিনিধি দৈনিক নতুন বিশ^বার্তার প্রতিনিধি আসাদুজ্জামান বিকাশ , কাশীনাথপুর আব্দুল লতিফ উ”চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, কাশীনাথপুর শহীদ নুরুল হোসেন ডিগ্রি কলেজের এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ তরিত কুন্ড, বরাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক বৃন্দ, যমুনা ব্যাংক রাজশাহী বিভাগীয় প্রধান কর্মকর্তা জনাব মঞ্জুর আহসান শাহ্ এবং স¦ার্বিক অনুষ্ঠানের পরিচালনায় ছিলেন কাশীনাথপুর যমুনা ব্যাংক ব্রা ম্যানেজার আনিছুর রহমান ভলেনটিয়ারের দ্বায়িত্বরত মোঃ আব্দুল খালেক সহ অনেকে।

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email