এবিসি বার্তা

শুক্রবার ১৪ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারী ২০২৩
Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

রাণীশংকৈলে দোকানে ভাংচুর ও হুমকির মামলায় কাউন্সিলরসহ আটক – ২

 
মাহাবুব আলম, রাণীশংকৈল( ঠাকুরগাঁও) প্রতিনিধি।।
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরশহরে দোকানে ভাংচুর ও হুমকির মামলায় বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকালে কাউন্সিলর আবু তালেবকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।এইসাথে বিকেল ২ টার দিকে ঘটনাস্থল ভাইভাই হার্ডওয়্যার স্টোরের সামনে থেকে তদন্তে প্রাপ্ত আসামি হিসেবে  লেমন(৩০)নামে এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ। লেমন ভান্ডারা এলাকার আবুল কালামের ছেলে। রাণীশংকৈল থানার ওসি গুলফামুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। 
তদন্তকালে ডিসি মাহবুবর রহমান, এসপি জাহাঙ্গীর হোসেন, সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটা, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির, আ’লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক,মহিলা ভাইস চেয়ারম্যান সেফালি বেগম, এসি ল্যান্ড ও পৌর মেয়র মোস্তাফিজুর রহমানসহ বিভিন্ন নেতা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 
প্রসঙ্গত, গত ১৫ জানুয়ারি রবিবার পৌর কাউন্সিলর আবু তালেব ভাইভাই হার্ডওয়্যার দোকানে গিয়ে সামনে রাখা মালামাল সরাবার কথা বলে বেধড়ক ওই মালামাল ভাংচুর করে। এসময় মেয়র ঘটনাস্থলে এসেও তালেবকে থামাতে পারেননি। এতে দোকানের ও আশপাশের লোকজন তালেবকে ঘেরাও করে গণধোলাই দেয়। আহত কাউন্সিলরকে দিনাজপুর মেডিকেল হাসপাতালে নেওয়া হয়।
এরমধ্যে পৌরমেয়রসহ নেতারা ঘটনার মিমাংসা করতে ব্যর্থ হন। হাসপাতাল থেকে ফিরে কাউন্সিলর তালেব দলবল নিয়ে গত বুধবার ১৮জানুয়ারি সন্ধ্যায় একটি প্রতিবাদ মিছিল করেন। মিছিলে সংখ্যালঘু সম্প্রদায়ের লোকজনকে হত্যার হুমকিসহ বিভিন্ন আপত্তিকর শ্লোগান দেয়া হয়। মেয়রের বিরুদ্ধেও অনুরূপ শ্লোগান দেয়া হয়।  এনিয়ে ওই রাতেই দোকানদারদের পক্ষে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email