এবিসি বার্তা

শুক্রবার ১৪ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারী ২০২৩
Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

হবিগঞ্জে থানার নবনির্মিত ভবনের উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী


হবিগঞ্জ প্রতিনিধি:আওয়ামী লীগ কখনো ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসেনি, সব সময় ভোটের মাধ্যমে ক্ষমতায় এসেছে। অন্য দলগুলি গডফাদার, বন্দুকের নল ও নানান ধরনের ফন্দি ফিকিরের মাধ্যমে ক্ষমতায় আসার চেষ্টা করেন যা আওয়ামী লীগ কোনদিন চিন্তা করেনা।
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি শনিবার (৩ ডিসেম্বর) হবিগঞ্জে জেলার শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিত ভবন উদ্বোধন কালে গণমাধ্যম কর্মীদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
এদিন বিকাল তিনটার দিকে তিনি শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিত ভবনের উদ্বোধনী ফলক উন্মোচন করেন তিনি । ভবন উদ্বোধন উপলক্ষে থানা চত্বরে এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়।
হবিগঞ্জ জেলা পুলিশ সুপার এস এম মুরাদ আলীর সভাপতি কে অনুষ্ঠিত সুধী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহমুদ মাহবুব আলী এমপি, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি ও হবিগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির, হবিগঞ্জ ২ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান, সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ, হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান, হবিগঞ্জের জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মুশফিক হোসেন চৌধুরী, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, ও শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল।
উল্লেখ্য, শায়েস্তাগঞ্জের বড়চর মৌজায় ঢাকা-সিলেট মহাসড়কের পাশে ১০০ শতক জমির ওপর দৃষ্টিনন্দন থানা ভবনটি নির্মাণ করা হয়েছে। ভবনের চারপাশে নানা রকম ফুল ও ফলের বাগান গড়ে তোলা হয়েছে। ভবন অভ্যন্তরে আধুনিক সভাকক্ষ, কর্মকর্তাদের বসার জন্য দৃষ্টিনন্দর অফিস রুম সহ অত্যাধুনিক সকল সুযোগ সুবিধা রয়েছে।

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email