এবিসি বার্তা

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

বগুড়ায় সবজি সরবরাহকারী ও বাজারজাত কারীদের প্রশিক্ষণ অনুষ্ঠিত

বগুড়ায় সবজি সরবরাহকারী ও বাজারজাত কারীদের প্রশিক্ষণ অনুষ্ঠিত

উত্তরাঞ্চল পাবনা থেকে আঃ খালেক পিভিএম।       
 উত্তর জনপদ বগুড়ায় অবস্থিত দেশের শীর্ষ স্থানীয় এনজিও টিএমএসএসের ধুনট শাখার  উদ্যোগে গত ২১/০৫/২২ তারিখে টিএমএসএস PACE প্রকল্পের আওতায়”নিরাপদ ও উচ্চ মূল্যের সবজি চাষ সম্প্রসারণের ক্ষেত্রে উপকরণ সরবরাহকারী এবং বাজারজাত কারীদের সমন্বয়ে  ১দিনের কর্মশালা গত ২১মে ধুনট পৌরসভার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।  অপারেশন১ ডোমেইন প্রধান মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কর্মশালার উদ্বোধন করেন ধুনট পৌরসভার মেয়র এ,জি,এম বাদশা। কর্মশালার উদ্বোধনী বক্তব্য দেন সভাপতি মোঃ রেজাউল করিম। সেশন পরিচালনা করেন ইস্পাহানি গ্রুপের জেলা মার্কেটিং অফিসার ও নিরাপদ সবজি উপরকরণ বিক্রয় প্রতিনিধি। 
এছাড়াও উপস্থিত ছিলেন প্রকল্প সমন্বয়কারী    মোহাম্মদ আব্দুল কুদ্দুস, (SAD) ও জোন প্রধান বগুড়া দক্ষিণ, VCF(PACE & RMTP), অঞ্চল ও শাখা প্রধান ধুনট ও  MIS & AVCF(PACE)।
কর্মশালা পরিচালনা করেন, সাদিয়া হাসান সুরভী, VCF (PACE প্রকল্প)। এ কর্মশালায় ৬০ জন সবজি সংরক্ষণ ও বাজারজাত কারী অংশ নেয়। দিন ব্যাপি এ কর্মশালায় স্থানীয় এনজিও কমী, জনপ্রতিনিধি, বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এবং ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধি উপস্থিত ছিলেন। 

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email