এবিসি বার্তা

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

হবিগঞ্জে অসহায় পরিবারকে ঘর হস্তান্তর

হবিগঞ্জ প্রতিনিধি:হবিগঞ্জের মাধবপুরে “মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশনায় বাংলাদেশ পুলিশ কর্তৃক গৃহহীন পরিবারের জন্য নির্মিত ঘরের চাবি হস্তান্তর করা হয়।
শুক্রবার (১৫ এপ্রিল) বঙ্গবন্ধুর জন্মশতবর্ষিকী-মুজিবর্ষ উপলক্ষে বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স তত্ত্বাবধানে অন্যান্য থানার ন্যায় মাধবপুর থানার ০৭ নং জগদীশপুর ইউনিয়নের চারাভাংগা গ্রামে ঘর নির্মান করা হয়। উক্ত ঘরের জায়গাটি চারাভাংগা গ্রামের মরহুম ফুল মিয়ার পুত্র সৈয়দ ইমরুল হাসান রাসেল দান করেন।
গত ১০ এপ্রিল মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালী ভিডিও কনফারেন্সের মাধ্যমে পুলিশের উক্ত ঘরের শুভ উদ্ধোধন করেন। এরই ধারাবাহিকতায় শুক্রবার পুলিশের এই মানবিক কাজকে উৎসাহিত করার লক্ষ্যে গৃহহীন মোছাঃ সুফিয়া বেগম এর নিকট ঘরের চাবি হস্তান্তর করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এ্যাডভোকেট মোঃ মাহবুব আলী এমপি।এসময় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদ, মাধবপুর থানার অফিস ইনচার্জ মুহাম্মদ আব্দুর রাজ্জাক, জগদীশপুর ইউনিয়নের চেয়ারম্যান মাসুদ খান, চেয়ারম্যান, গৃহহীন এর ঘর নির্মানের জমি দাতা মোঃ ইমরুল হোসাইন রাসেলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও প্রিণ্ট- ইলেক্ট্রেনিকস মিডিয়ার সাংবাদিকগণ । পরিশেষে উক্ত অনুষ্ঠানটি দোয়া মাহফিলের মাধ্যমে সমাপ্ত ঘোষনা করা হয়।

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email