এবিসি বার্তা

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

রাণীশংকৈলে ওপেন হাউজ ডে পালিত

মাহাবুব আলম, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি:
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় থানা চত্বরে (১৩ ফ্রেবুয়ারি রবিবার ) বিকাল ৪ টায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। থানা পুলিশের আয়োজনে ওসি এস এম জাহিদ ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন এবং উন্মুক্ত উপস্থিত সকলের প্রশ্নের জবাব দেন, ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন। 
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না,আ’লীগ সভাপতি ও অধ্যাক্ষ সইদুল হক, আ” লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহমেদ,পৌর মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান, উপজেলা কমিনিউটি পুলিশিংডের সভাপতি আহমেদ হোসেন বিপ্লব, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, শিক্ষা কর্মকর্তা রবিউল ইসলাম সবুজ প্রমুখ। 
এছাড়াও ইউপি চেয়ারম্যান আবুল হোসেন শরৎ চন্দ্র,  পৌর কাউন্সিলবৃন্দ, থানা পুলিশের বিভিন্ন কর্মকর্তা, পুলিশ ও আানসার সদস্যবৃন্দসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
উন্মুক্ত বক্তব্যে বক্তারা উপজেলার বিভিন্ন ধরনের মিথ্যা হয়রানি মূলক মামলা, বিভিন্ন যানজট, বিভিন্ন জায়গায় মাদক,জুয়া, ইত্যাদি বেড়েই চলেছে।এসব অপরাধ দমনে থানা আইনশৃংখলা বাহিনীর প্রতি জোর আহবান জানান। সেদিকে লক্ষ্য রাখতে হবে পুলিশকে। অনুষ্ঠান সঞ্চালনা করেন থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল লতিফ সেখ।পরে জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে  ৬০ জন অসহায়  শীতার্তদের মাঝে একটি করে কম্বল বিতরণ করা হয়।

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email