এবিসি বার্তা

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

হবিগঞ্জে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে।
 মঙ্গলবার (৮ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ৯ টায় পুলিশ লাইন্স ড্রিল শেডে  হবিগঞ্জের পুলিশ সুপার এস এম মুরাদ আলি এর সভাপতিত্বে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।
সভার শুরুতে গত ২৪ জানুৃযারি  তারিখে অনুষ্ঠিতব্য পুলিশ সপ্তাহ-২০২২ উপলক্ষে প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতিস্বরুপ অত্র জেলার সুযোগ্য পুলিশ সুপার  এস এম মুরাদ আলি  সহ বানিয়াচং-আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে ও হবিগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী আইজিপি ব্যাজ প্রাপ্ত হওয়ায় জেলা পুলিশের পক্ষ হতে ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়। 
এ সময় পুলিশ সুপার এস এম মুরাদ আলি পুলিশ সপ্তাহ-২০২২ উপলক্ষে চোরাচালান মালামাল উদ্ধার অভিযান ২০২১ এ হবিগঞ্জ জেলা সাফল্য অর্জন করায় হবিগঞ্জ জেলা পুলিশ এর সকল সদস্যকে ধন্যবাদ জানান। 
পরবর্তীতে পুলিশ সুপার  জেলা পুলিশের সকল সদস্যের উদ্দেশ্যে বিভিন্ন ধরণের দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন এবং জেলার সকল অফিসার ও ফোর্সের সার্বিক কল্যাণ নিশ্চিতকরণ ও তাদের বিভিন্ন সুবিধা, অসুবিধার কথা শুনেন।
সভা শেষে জেলার অফিসার ও ফোর্সদের বিভিন্ন কৃতিত্বপূর্ণ অবদানের জন্য পুরস্কার প্রদান করা হয়। পুরস্কার হিসেবে  পুলিশ সুপার অফিসার ও ফোর্সের হাতে ক্রেস্ট ও ধন্যবাদপত্র তুলে দেন। উক্ত মাসিক কল্যাণ সভায় আরো উপস্থিত ছিলেন  শৈলেন চাকমা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন), হবিগঞ্জ , অতিরিক্ত পুলিশ সুপার (সদর), অত্র জেলার সকল সার্কেল অফিসারগণ সহ সকল অফিসার ইনচার্জগণ।

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email