এবিসি বার্তা

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

পটিয়ায় আশ্রয়ণ প্রকল্পের মানুষের মাঝে খাবার বিতরণ

চট্টগ্রামের পটিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আশ্রয়ণ প্রকল্প এলাকায় ৬০০ মানুষের মাঝে রান্নাকরা খাবার বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম। আজ বৃহস্পতিবার রাতে কেলিশহর ও হাইদগাঁও এলাকায় এ খাবার বিতরণ করা হয়।

বাংলদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মুহাম্মদ বদিউল আলম বলেন, মুজিব বর্ষে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পদক্ষেপের ফলে বাংলদেশের কোন মানুষই ভুমিহীন ও অনাহারে থাকবে না। তার সার্বিক প্রচেষ্টায় সারাদেশে তা প্রমাণিত হয়েছে। বিশ্বব্যাপি কভিড-১৯ এর কারণে দফায় দফায় সারাদেশ লকডাউন থাকলেও কেউ অনাহারে নেই। তার গৃহীত প্রণোদনার ফলে দেশের সার্বিক অর্থনীতির চাকা দারুনভাবে চালু আছে। তার নেতৃত্বে বিশ্বের কাছে বাংলাদেশ আজ উন্নয়ণের রোলমডেল।

তিনি আরো বলেন, বিশ্বের বড় বড় দেশ যখন প্রাকৃতিক দুর্যোগ ও পরিবেশ বিপর্য ঠেকাতে হিমসিম খাচ্ছে সেখানে বঙ্গবন্ধু কণ্যার নিরলস প্রচেষ্টায় বাংলাদেশ একের পর এক সফল হচ্ছে। গ্রামীণ পর্যায়ে সাধারণ মানুষ আর কেউ না খেয়ে থাকবে না। বাংলাদেশের নেতৃত্ব যতদিন আওয়ামী লীগের উপর থাকবে ততদিন দেশ একের পর এক সফলতা বয়ে আনবে। গেল এক যুগে দেশের আকাশচুম্বি উন্নয়ণ হয়েছে উল্লেখ করে তিনি বলেন, দেশে মেগাপ্রকল্পগুলোর বাস্তবায়ণ হলে বাংলাদেশকে বিশ্বের কাছে আর মাথানত করতে হবে না। এসময় তিনি সর্বদা বাংলার অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

খাবার বিতরণকালে উপস্থিত  ছিলেন পটিয়া উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও কেলিশহর আওয়ামী লীগের সাবেক সভাপতি ইউনুছ মেম্বার, কেলিশহর আওয়ামী লীগের বর্তমান সভাপতি ছিদ্দিক আহমদ, চট্টগ্রাম দক্ষিন জেলা দেশরত্ন পরিষদের সভাপতি আলহাজ্ব শাহাজাহান চৌধুরী, ভাটিখাইন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, পটিয়া উপজেলা শাদমারা আশ্রয় প্রকল্পের সভাপতি প্রবীণ আওয়ামী লীগ নেতা কালু মিয়া, পঁচিশ পাহাড়ের সভাপতি অলি আহমদ, আবাসন প্রকল্পের সভাপতি আবু তাহের প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email