এবিসি বার্তা

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

ত্রাণের চালসহ বিএনপি সমর্থক ইউপি চেয়ারম্যান গ্রেফতার

 

নিজস্ব প্রতিবেদক, বগুড়া :

বগুড়ার শিবগঞ্জ উপজেলার মাঝিহট্ট ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মির্জা গোলাম হাফিজকে ত্রাণের ৩৩০ কেজি চালসহ গ্রেফতার করা হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলার দামগাড়া গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করে শিবগঞ্জ থানা পুলিশ। তিনি ওই এলাকার অবসরপ্রাপ্ত সাব-রেজিস্ট্রার এসকেন্দার আলীর ছেলে। বৃহস্পতিবার সকালে তাকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

শিবগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা গেছে, শিবগঞ্জের মাঝিহট্ট ইউপির চেয়ারম্যান মির্জা গোলাম হাফিজ বিএনপির সমর্থক। তবে কোনো পদে নেই তিনি। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শিবগঞ্জ থানার পুলিশ তার বাড়িতে তল্লাশি চালিয়ে গুদামে রাখা সরকারি ত্রাণের ৩৩০ কেজি চাল পাওয়া যায়। গ্রেফতার হওয়া চেয়ারম্যান মাঝিহট্ট ইউনিয়ন বিএনপির সাবেক সিনিয়র সহ-েসভাপতি ছিলেন। গত ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় তাকে বিএনপি থেকে বহিষ্কার করা হয়েছিল।

বগুড়ার শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, ইউপি চেয়ারমান মির্জা গোলাম হাফিজের বিরুদ্ধে দুর্নীতি দমন আইনে মামলা দায়েরের জন্য চাল উদ্ধারের নথি দুদকের বগুড়া সমন্বিত কার্যালয়ে পাঠানো হয়েছে। দুদক বগুড়া সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক আমিনুল ইসলাম বলেন, মামলার নথি পেলেই দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email