Friday, এপ্রিল ১৯, ২০২৪

বিএনপি নেতৃত্ব খালেদা-তারেকের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত: হাছান

আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, বিএনপির বর্তমান নেতৃত্ব দলটির চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। তিনি দাবি করেন, ঐক্য প্রক্রিয়ার নেতাদের ভাড়া করার মাধ্যমে বিএনপির বর্তমান নেতৃত্ব খালেদা ও তারেকের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা (বিএনপির বর্তমান নেতৃত্ব) চায় খালেদা জিয়া কারাগারে আর তারেক রহমান বিদেশেই থাকুক। তারা চায় খালেদা ও তারেককে মাইনাস করে ড. কামাল হোসেন ও ডা. বদরুদ্দোজা চৌধুরীর হাত ধরে ক্ষমতায় যাবে।

আজ শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত সমাবেশ ও মানববন্ধনে হাছান মাহমুদ এ কথা বলেন। তিনি বলেন, নির্বাচনে গেলে যেই নেতাদের জামানত থাকে না, তাঁদের হাত ধরে বিএনপির ক্ষমতায় যাওয়ার স্বপ্ন কখনোই পূরণ হবে না।

হাছান মাহমুদ বলেন, ‘বিএনপি রাজনৈতিকভাবে এমন দৈন্যে পড়েছে যে এখন তারা নাকি শয়তানের সঙ্গেও ঐক্য করতে চায়। অর্থাৎ তাদের বক্তব্য অনুযায়ী বিএনপি নেতারাও শয়তান এবং বিএনপিও শয়তানের দলে রূপান্তরিত হয়েছে।’

তিনি বলেন, কমনওয়েলথ মহাসচিব তাঁর চিঠিতে প্রকারান্তরে বর্তমান সংবিধানের আলোকে যে নির্বাচন অনুষ্ঠিত হবে, সেই নির্বাচনে বিএনপিকে অংশগ্রহণ করার জন্য আহ্বান জানিয়েছেন।

বিএনপি নেতাদের অনুরোধ জানিয়ে সাবেক বন ও পরিবেশমন্ত্রী হাছান মাহমুদ বলেন, ‘কমনওয়েলথ মহাসচিব অনুরোধ জানিয়েছেন। আরও বিশ্ব নেতা, বিশ্ব সংস্থার অনুরোধ আপনাদের কাছে আসবে। সুতরাং নির্বাচনে অংশগ্রহণের জন্য ষড়যন্ত্রের পথ পরিহার করে প্রস্তুতি গ্রহণ করুন আর শয়তানের সংস্রব ছাড়ুন।’

আয়োজক সংগঠনের উপদেষ্টা ও ডেমরা থানা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম মাসুদের সভাপতিত্বে কর্মসূচিতে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল ইসলাম স্বপন, আওয়ামী লীগের নেতা বলরাম পোদ্দার, কুয়েত আওয়ামী লীগের সভাপতি সাদেক হোসেন, সংগঠনের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন প্রমুখ।

একই রকম সংবাদ

বিজ্ঞাপনspot_img

সর্বশেষ খবর